বাজি || Baazi Jeet New Bengali Movie Cast, Release Date, Review 2021

Baazi Jeet New Bengali Movie Cast, Release Date, Review 2021
  • Movie Name: Baazi (বাজি)
  • Trailer: Wach Movie Trailer
  • Category: Drama, Action
  • Language: Bengali
  • Country: India 
  • Release Date: 2021
  • Duration: 2 Hours 8 Minutes
  • Producers: Jeetz Filmworks Pvt. Ltd.
  • IMDb Rating: 0 /10

Baazi বাংলা সিনেমায় প্রথমবার জুটি বাঁধলেন জিৎ ও মিমি। অংশুমান প্রত্যুষ পরিচালিত ছবিতে অভিনয় করতে দেখা যাবে তাদের। দীর্ঘ অপেক্ষার পর দর্শকদের এই জুটিকে একসঙ্গে দেখবে বাজি ছবিটিতে। আকর্ষণ থাকবে সকল দর্শকদের মধ্যে।

Jeet New Bengali Movie Baazi Story

গল্পটি দুই পরিবারকে কেন্দ্র করে। বিক্রম এর বাবা এখন অসুস্থ, তার ই অসুস্থতার কারণ জানতে পারে বিক্রম  তারই বাবার কাছ থেকে ।

তার বাবার নাম হল রুদ্রপ্রতাপ তিনি প্রতারিত হন এক জনের কাছে।রুদ্রপ্রতাপ সঙ্গে প্রতারণা করে সেই লোকটি  সমস্ত সম্প্রতি নিজের নামে করে নেয় তার সঙ্গে রুদ্রপ্রতাপ কে সমাজের কাছে অপরাধী ও অসম্মানিত করে এর ফলে তিনি ভেঙে পড়েন এবং অসুস্থ হয়ে যান।

তার ছেলে বিক্রমকে সমস্ত কথা জানায় এরপরে বিক্রম সিদ্ধান্ত নেয় সে তার বাবার বিরুদ্ধে হওয়া অন্যায়ের  প্রতিষধ নেবে।তার বাবার পাপো সন্মান তাকে ফিরিয়ে দেবে।

Read More:......

এরপর বিক্রম নানান পরিকল্পনা করতে থাকেন" তিনি বলেন তোদের জন্য পাঁচ লাইন নয়, পঞ্চ যথেষ্ট "এরপর তিনি লন্ডনে যায় সেই প্রতারক লোকটির খোঁজেন বিপুল সম্পত্তির ক্ষমতাশালী ব্যক্তি মালিক এখন সেই লোকটি।  

লন্ডনে তারই মেয়র কে প্রেম জালে ফাঁসানোর চেষ্টা করে বিক্রম।এই সমত কিছু বিক্রম পরিকল্পনা সঙ্গে করতে থাকে লোকটির নাগালে আসার জন্য, ৩০ দিনের মিশন এটি ছবিটির বিশেষ আকর্ষণ।

২০২০ সালে ছবিটির মুক্তি পাওয়ার কথা হল এটি Covid এর কারণে মুক্তিলাভ করেন নি । সম্ভব হয়নি এই ছবির বেশ কিছুদিন কলকাতায় হয়েছে এরপর ছবি শুটিংয়ের জন্য লন্ডনে যাত্রা করেন।

Covid পরিস্থিতির জন্য তাদের ফিরে আসতে হয় ।শুটিং এর কাজ বন্ধ হওয়ায়। পুনরায় লন্ডনে গিয়ে কাজ শুরু হয় এবং শুটিং শেষ করে ফিরে আসে বাজি টিম।

Baazi Bengali Movie Official Teaser

ছবির কিছু দৃশ্য ট্রেইলারের দেখা গেছে 30 দিনে একটি মিশনের কথা জিত জিতের মুখে শোনা যায় এবং তার সঙ্গে আরেকটি ডায়ালগ "সবাই টাইম কে মাপে ঘন্টা, মিনিট, সেকেন্ড দিয়ে আর আমি মাপি আমার বাবার হার্ট বিট দিয়ে" অসাধারণ হয়েছে এই ডায়লগ টা একদম নতুনত্ব নিয়ে এসেছে ছবিটির মধ্যে। রমেটিক কিস  মিমি এবং জিতের মধ্যে এই ছবির মধ্যে দর্শক দের কাছে এটি উতেজনা সিষ্টি করেছে।

New Bengali movie Baazi Actor and Actress

জিৎ ছবিটি তে বিক্রম চরিত্রে অভিনয় করেছেন, তিনি তার বাবার বিরুদ্ধে হওয়া অন্যায়ের প্রতিশোধ নিতে লন্ডনে গেছেন, 30 দিনের মিশন নিয়ে। 

জিৎ প্রতিটি ছবিতেই   সাফল্য নিয়ে অনেক দূরে গিয়েছেন, এর আগে তিনি  অসুর ছবিতে কাজ করেছেন তারপর এই নতুন বাজি তে কাজ করলেন।

মিমি চক্রবর্তী হল বিক্রমের বাবার সঙ্গে যে প্রতারণা করেছিলেন তারই মেয়ে কিরা , বিক্রম এর পাতা ফাঁদে পা দিয়েছে। অবশেষে যদিও সেটি ভালোবাসার পরিণত হয়েছিল।

মিমি চক্রবর্তীও একজন ভালো অভিনেত্রী। তার এর আগার ছবির  'ডকুলা' সাফল্য লাভ করেছে, ব্রাজি ছবিটিও দর্শকদের  মধ্যে দিয়ে সাফল্য লাভ করবে আশা রকাযায়।

Baazi Movie Songs Aaye Na Kache Re

ছবিটির একটি গান ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে।আয়না কাছেরে,,,,তোকে রানী করে রেখে দেবো বুকেরি মাঝে। গানটির সুর করেছেন জিৎ গাঙ্গুলি ও গানটি গেয়ে ছেন নাকাস আজিজ।

Song Title Singer Name Lyrics Writer
"Aaye Na Kache Re" Nakash Aziz Pratik Kundu

ছবিটির মধ্যে রয়েছে অ্যাকশন রোমান্স ভালোবাসা দুঃখ সমস্ত কিছু ,আসা করা যায় ছবির টিতে জিৎ ও মিমি দুজনেই ব্রাজী মাত করে ছে ।

Jeet New Bengali Movie Baazi Cast

  • অভিনয় - জিৎ(বিক্রম), মিমি চক্রবর্তী (কিরা), অভিষেক চট্টোপাধ্যায় (রুদ্রপ্রতাপ বিক্রম এর বাবা), সব্যসাচী চক্রবর্তী(কিরা বাবা), বিশ্বনাথ বসু, সুরজিৎ ঘোষ
  • পরিচালনায় - অংশুমান প্রত্যুষ
  • প্রযোজক - জিত ,গোপাল,
  • প্রোজনায় - জিৎ ফ্লিম ওয়র্কস
  • সংগীত - জিৎ গাঙ্গুলী
Disclaimer
The reviews of all the Bangla movies that we share on this website are for the sole purpose of helping people. We do not provide Bangla movie files through our website. If you still have any problems, please contact us. We will delete this content immediately./এই ওয়েবসাইটে আমরা যে সকল বাংলা মুভি এর রিভিউ শেয়ার করি তা শুধুমাত্র এবং শুধুমাত্র মানুষকে সাহায্য করার উদ্দেশ্যে করা হয়। আমরা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে বাংলা মুভি এর ফাইল দেয়া হয় না। যদি এখনও আপনার কোন সমস্যা থাকে, তাহলে আমাদের সাথে যোগাযোগ করুন। আমরা অবিলম্বে এই বিষয়বস্তু মুছে ফেলব।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ